আজ মঙ্গলবার ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত গৌরীপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী এখন জেল হাজতে! সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন
||
  • প্রকাশিত সময় : মে, ২৬, ২০২১, ৭:৫০ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবির অভিযানে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২১

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১৪ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও ৩শত ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান মাদক ও জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে কঠোর অবস্থানে রয়েছে। পুলিশ সুপারের কঠোর নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক ও জুয়া বিরোধী অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের জন্মেজয় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী নাহিদ খান ও মামুন মিয়া। এছাড়া তারাকান্দার রামচন্দ্রপুর থেকে ২শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হেলাল মিয়াকে গ্রেয়তার করা হয়েছে। এসআই সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো, সাদিব হাসান তানজিল ও ইখলাছ আহম্মেদ নয়ন। এসআই আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের জন্মেজয় থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেয়তার করে। তারা হলো, মামুন মিয়া ও মোঃ জনি।

এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছায় বিশেষ অভিযান পরিচালনা করে বুধবার রাতে গোলাইতাপুর এলাকা ১৪ জুয়াড়িকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়াড় সামগ্রী উদ্ধার করা হয়। জুয়াড়িরা হলো, ইসমাইল হোসেন, মানিক মিয়া, রমজান আলী, দুদু মিয়া, জালাল মিয়া, আয়নাল উদ্দিন, হাফিজুল ইসলাম, সেলিম মিয়া, মোঃ খোরশেদ, নূরু ইসলাম, বকুল মিয়া, আমিনুল ইসলাম, ফখরুল আলম ও রফিকুল ইসলাম। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০